26 C
Dhaka
শুক্রবার, জুন ২১, ২০২৪

আনার হত্যার তদন্তে বাংলাদেশে আসছে ভারতের পুলিশ

নিজস্ব প্রতিবেদক : ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারকে নৃশংস হত্যার ঘটনা তদন্তে বাংলাদেশে আসছেন ভারতের পুলিশের একটি দল।

বৃহস্পতিবার দুপুরে ভারতীয় পুলিশের বিশেষ দলটি ঢাকায় পৌঁছবেন বলে গোয়েন্দা সূত্র জানা গেছে।

বাংলাদেশে আসার পর তারা কোথায় যাবেন বা কী করবেন সে বিষয়ে বিস্তারিত জানা যায়নি। তবে গোয়েন্দা পুলিশ সূত্র জানিয়েছে, তারা হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে গ্রেপ্তার তিনজনকে জিজ্ঞাসাবাদ করতে পারেন।

সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার হত্যার জট খুলছে না এখনো। তার ব্যবসায়িক অংশীদার আক্তারুজ্জামান শাহীনের পরিকল্পনায় তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

এছাড়া আনারের মরদেহ পাওয়া নিয়েও তৈরি হয়েছে ধোঁয়াশা। কলকাতা পুলিশের ধারণা, আনারকে সঞ্জীভা গার্ডেনে হত্যা করার পর মরদেহ টুকরো টুকরো করার পর অন্য কোথাও সরিয়ে নেয়া হয়েছে। খণ্ডিত মরদেহ এখনো খুঁজে পায়নি পুলিশ।

হত্যাকাণ্ডে জড়িত থাকার সন্দেহে এরমধ্যেই তিনজনকে গ্রেপ্তার করেছে বাংলাদেশের গোয়েন্দা পুলিশ। কলকাতায় খুন হলেও, তার হত্যাকারীরা বাংলাদেশি বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী।

আনোয়ারুল আজিমের হত্যারহস্যের জট খুলছে না এখনোআনোয়ারুল আজিমের হত্যারহস্যের জট খুলছে না এখনো

গত ১২ মে ভারতের কলকাতায় যাওয়ার পর দিন ১৪ মে থেকে রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে যান তিনবারের এই সংসদ সদস্য। চিকিৎসার কথা বলে পরিবারের কাছ থেকে বিদায় নেয়ার পর আনার ১২ মে দর্শনা–গেদে সীমান্ত দিয়ে কলকাতা যান।

কলকাতায় তিনি উঠেছিলেন দীর্ঘদিনের পরিচিত বরানগরে গোপাল বিশ্বাস নামে এক বন্ধুর বাড়িতে। দুইদিন সেখানে থাকার পর ১৪ তারিখ তিনি গোপালকে জানান, বিশেষ প্রয়োজনে তিনি বের হচ্ছেন, আজই ফিরে আসবেন। তবে তার পরদিনও আনার না ফেরায় গোপাল নিখোঁজ ডায়েরি করেন।

এরপর বুধবার সকালের দিকে তার খুনের খবর সামনে আসে। জানা যায়, কলকাতার কাছেই নিউটাউনের অভিজাত আবাসন সঞ্জীবা গার্ডেনের (ব্লক ৫৬ বিইউ) একটি ফ্ল্যাটে আনারকে খুন করা হয়।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

বিশেষ সংবাদ

আত্মবিশ্বাস ছিল নিরাপদে দেশে ফিরব, সেটিই হলো : এভারেস্টজয়ী বাবর আলী

0
লোৎসে চূড়ায় বাবর আলীসংগৃহীত পৃথিবীর সর্বোচ্চ পর্বতশৃঙ্গ এভারেস্ট ও লোৎসের চূড়ায় বাংলাদেশের পতাকা উড়িয়ে দেশে ফিরেছেন বাবর আলী। আজ মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে নেপালের...

অবৈধভাবে গড়ে ওঠা আবাসিক প্রকল্পের সাইনবোর্ড অপসারণের নির্দেশ

0
ছবি: সংগৃহীত নারায়ণগঞ্জ ও গাজীপুরের পূর্বাচল সরকারি আবাসিক প্রকল্পের আশপাশে সরকারের অনুমতি ব্যতীত অবৈধভাবে গড়ে ওঠা আবাসিক প্রকল্পে থাকা বিভিন্ন সাইনবোর্ডগুলো অপসারণের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। রোববার...

আসছে ঘূর্ণিঝড় রেমাল সব মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল

0
দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়সহ সব মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল করা হয়েছে। দুর্যোগ মোকাবিলা এবং দুর্গত মানুষের পাশে থাকার জন্য ছুটি বাতিলের এ সিদ্ধান্ত...

পরিকল্পনা বাস্তবায়ন করতে না পারায় সিরিজ হার: তানজিদ

0
সংবাদ সম্মেলনে তামিম। ছবি: ভিডিও থেকে নেয়া যুক্তরাষ্ট্র আইসিসির সহযোগী দেশ। তাদের কাছে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে নাস্তানাবুদ হয়েছে বাংলাদেশ। শেষ ম্যাচটি জিতলেও প্রথম দুই...