27 C
Dhaka
রবিবার, মে ১৯, ২০২৪

এমপি হতে চাওয়ার কারণ জানালেন অপু বিশ্বাস

ভালোবাসা দিবস উপলক্ষে জোড়া সিনেমা নিয়ে প্রেক্ষাগৃহে আসছেন ঢালিউড কুইন অপু বিশ্বাস।

আসছে ৯ ফেব্রুয়ারি তার অভিনীত ‘ট্র্যাপ’ এবং ১৬ ফেব্রুয়ারি ‘ছায়াবৃক্ষ’ নামের দুটি সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে।

বর্তমানে সিনেমার প্রচারণায় ব্যস্ত তিনি।

 

শনিবার (৩ ফেব্রুয়ারি) রাজধানীর আফতাবনগরের একটি রেস্তোরাঁয় ‘ট্র্যাপ’ সিনেমা মুক্তি উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সেখানে সংরক্ষিত আসনের এমপি হতে চাওয়ার ইচ্ছের কথা জানান অপু বিশ্বাস।

যদিও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণায় অংশ নিয়ে অপু তার ভাবনার কথা জানিয়েছিলেন। এ জন্য আরও আগে থেকে মাঠ পর্যায়ে কাজ করছেন বলে জানান অপু বিশ্বাস।

নারীদের নিয়ে কাজ করার ইচ্ছে থেকেই এবার সংরক্ষিত নারী আসনের মনোনয়ন ফরম ক্রয় করবেন জানান অপু বিশ্বাস।

তিনি বলেন, একজন জনপ্রতিনিধি নয়, প্রত্যেকটা মা-বোনদের কাছের এবং পাশের মানুষ হয়ে উঠতে চাই। আমি নারীদের নিয়ে কাজ করতে চাই। এটিই আমার মূল লক্ষ্য। আমার স্লোগান এটিই।

তিনি আরও যোগ করেন, আমি যদি এখন কাউকে সহায়তা করতে যাই তাহলে তারা সবাই প্রযোজক-অভিনেত্রী হিসেবে বিবেচনায় রাখবেন। কিন্তু সেই পরিচয় ছাপিয়ে আমি একজন জনপ্রতিনিধি হয়ে তাদের বিশ্বাস ও আস্থার মানুষ হতে চাই। তাদের জন্য কাজ করতে সংসদে যেতে চাই।

রাজনীতিতে তিনি নতুন নয় বলে জানান অপু। আরও পাঁচ বছর আগে থেকেই রাজনীতি নিয়ে কাজ করছেন বলে জানান তিনি।

২০১৯ সালে এই নায়িকা জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছিলেন। কিন্তু সেবার তার ভাগ্য সহায় হয়নি। তবে এবার সংরক্ষিত নারী আসনে আশাবাদী তিনি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফের নির্বাচিত হওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানাতে সম্প্রতি গণভবনে যান অপু বিশ্বাস।

প্রধানমন্ত্রীর সঙ্গে অপু বিশ্বাসের ফুল হাতে এমন ছবি অন্তর্জালে প্রকাশ্যে এলে সংরক্ষিত আসনের আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন এই নায়িকা।

চলতি বছরটি সুখবর দিয়েই শুরু করেছেন এই ঢালিউড কুইন। গত ১২ জানুয়ারি রাজধানীর আফতাবনগরের আবাসিক এলাকায় নতুন ব্যবসা প্রতিষ্ঠান চালু করেন অপু।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

বিশেষ সংবাদ

স্কুলে ‘লিঙ্গ পরিচয় শিক্ষা’ নিষিদ্ধ করছে যুক্তরাজ্য

0
নিজস্ব প্রতিবেদক : ট্রান্সজেন্ডার ইস্যু নিয়ে ক্রমবর্ধমান উদ্বেগের মধ্যেই বিষয়টি নিয়ে নতুন একটি প্রস্তাব পাস করতে যাচ্ছে যুক্তরাজ্য। বৃহস্পতিবার প্রকাশ করা এই প্রস্তাব অনুযায়ী,...

ইসরায়েলি পাঁচ সৈন্য নিহত : গাজায় হামাসের হামলায়

0
গাজা উপত্যকায় হামাসের সাথে লড়াইয়ে ইসরায়েলের সামরিক বাহিনীর অন্তত ২৭৮ সৈন্য নিহত হয়েছেন | ফাইল ছবি নিজস্ব প্রতিবেদক : ফিলিস্তিনের অবরুদ্ধ গাজা উপত্যকায় হামাসের সাথে...

পাকিস্তান নিয়ন্ত্রিত কাশ্মীরে বিক্ষোভ-সহিংসতায় নিহত ৪

0
নিজস্ব প্রতিবেদক : পাকিস্তান নিয়ন্ত্রিত কাশ্মীরে আটা ও বিদ্যুতের দাম বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ দেখা দিয়েছে। এতে বেশকিছু হতাহতের ঘটনা ঘটেছে। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি জানিয়েছে,...

নির্বাচনে আত্মবিশ্বাসী ব্রিটিশ প্রধানমন্ত্রী ঋষি সুনাক, তবুও ভোটের তারিখ ঘোষণায় গরিমসি

0
১৩ মে জাতীয় নিরাপত্তা নিয়ে বক্তব্য দেন ব্রিটিশ প্রধানমন্ত্রী ঋষি সুনাক/ ছবি: এএফপি নিজস্ব প্রতিবেদক : চলতি বছরের শেষদিকে যুক্তরাজ্যে সাধারণ নির্বাচন হওয়ার কথা রয়েছে।...

গাজায় নিহতের সংখ্যা ৩৫ হাজার ছাড়ালো

0
নিজস্ব প্রতিবেদক : ইসরায়েলি বাহিনীর হামলায় গাজায় নিহতের সংখ্যা বেড়ে ৩৫ হাজার ছাড়িয়েছে। গত সাত মাসের বেশি সময় ধরে অবরুদ্ধ অঞ্চলটিতে তাণ্ডব চালাচ্ছে ইসরায়েল। রোববার...